কঠিন সমীকরণের ম্যাচে নেই রুনি


প্রকাশিত: ০৭:১৭ এএম, ০৮ ডিসেম্বর ২০১৫

চ্যাম্পিয়নস লিগে কঠিন সমীকরণের সামনে রুনির ম্যানচেস্টার ইউনাইটেড। নকআউট পর্ব নিশ্চিত করতে হলে আজকের ম্যাচে জয়ের কোন বিকল্প নেই রেড ডেভিলসদের। তবে উলফসবার্গের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচে তারা দলে পাচ্ছে না অধিনায়ক ওয়েইন রুনিকে।     

অ্যাঙ্কেল ইনজুরি থেকে সেরে না ওঠায় আজকের ম্যাচে খেলতে পারছেন না রুনি। অপরদিকে, ফিটনেস সমস্যার কারণে মিডফিল্ডার মরগান স্নেইডারলিনও দর্শক ভূমিকায় থাকবেন। ইতোমধ্যেই দলের অন্যতম দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে ছাড়াই দল ঘোষণা করেছেন ফন গাল।

উলফসবার্গের বিপক্ষে কোনো রকম হোঁচট খেলে আর সিএসকে মস্কোকে পিএসভি হারালেই গ্রুপ পর্ব থেকে বাদ পড়বে রেড ডেভিলসরা। তাই পূর্ণ পয়েন্টের লক্ষ্য নিয়েই মাঠে নামবে ইংলিশ জায়ান্টরা। আর দু’টি ম্যাচ ড্র হলেও ম্যানইউর শেষ ষোলোয় উঠতে বাধা থাকবে না।

পয়েন্ট টেবিলে পাঁচ ম্যাচ শেষে দুই জয়, দুই ড্র ও এক পরাজয়ে আট পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানইউ। সমান ম্যাচে ৯ পয়েন্টে শীর্ষে উলফসবার্গ। তিনে থাকা পিএসভির সংগ্রহ ৭ পয়েন্ট। চার পয়েন্টে তলানিতে সিএসকে মস্কো।

মঙ্গলবার (০৮ ডিসেম্বর) জার্মানির ভল্কসওয়াগেন অ্যারেনায় উলফসবার্গের মুখোমুখি হবে ম্যানইউ। ‘বি’ গ্রুপের অপর ম্যাচে রাশিয়ার সিএসকে মস্কোর বিপক্ষে মাঠে নামবে ডাচ ক্লাব পিএসভি। দু’টি ম্যাচই বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় শুরু হবে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।