আরব আমিরাতের জাতীয় দিবস উদযাপন


প্রকাশিত: ০২:৩৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

রাজধানীতে সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের ৪৪তম জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। ওয়েস্টিন ঢাকায় আয়োজিত এই উৎসবে সরকারি কর্মকর্তা, কূটনৈতিক ও মিডিয়া সদস্যদের সাথে যোগদান করেন ইতিহাদ এয়ারওয়েজের বাংলাদেশ অফিসের সদস্যরা।

আয়োজনের অন্যতম আকর্ষণ ছিল র‌্যাফেল-ড্র, যার বিজয়ীদের পুরস্কার হিসেবে প্রদান করা হয় দুইটি ফ্রি এয়ার টিকেট, যার একটি ছিল ঢাকা থেকে আবুধাবী যাতায়াতের বিজনেস ক্লাস রাউন্ড-ট্রিপ এয়ার টিকেট এবং অন্যটি ঢাকা থেকে এয়ারলাইনের আন্তর্জাতিক গন্তব্যস্থল যেমন- ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, আমেরিকা ও এশিয়া রুটের যে কোন একটিতে যাওয়ার রিটার্ন এয়ার টিকেটসহ ইকোনোমি ক্লাসের টিকেট।
 
ইতিহাদ এয়ারওয়েজ এর জেনারেল ম্যানেজার হানিফ জাকারিয়া বলেন, ঢাকায় ইউএই-এর ৪৪তম জাতীয় দিবস উদ্যাপন অনুষ্ঠানের অংশ হতে পেরে ইতিহাদ এয়ারওয়েজ গর্বিত। এটি খুবই সম্মানের ও আনন্দের উৎসব। আমাদের প্রমোশনাল স্ট্যান্ডে অতিথিদের স্বাগত জানানোর পাশাপাশি আবু ধাবীর মাধ্যমে বাংলাদেশ থেকে বিশ্বব্যাপী গন্তব্যস্থল যাতায়াতে ইতিহাদ এয়ারওয়েজের সর্বোত্তম সেবা ও পণ্য সম্পর্কে তথ্য সরবরাহ করতে পেরে আমরা আনন্দিত। আগামীতে বাংলাদেশে উদ্যাপিত এ ধরনের অনুষ্ঠানে নিজেদের সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাবে আমাদের এয়ারলাইন।”

আরএম/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।