হাক্কানি পাল্পের এজিএম রোববার


প্রকাশিত: ০৮:৩৮ এএম, ০৫ ডিসেম্বর ২০১৫

শেয়ারবাজারে তালিকাভুক্ত কাগজ ও মুদ্রণ খাতের হাক্কানি পাল্প অ্যান্ড পেপার মিলস লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) রোববার অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, রোববার বেলা সাড়ে ১১টায় চট্টগ্রামের হালিশহরে অবস্থিত ইডেন গার্ডেনে এ সভা অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ছিল ১৯ নভেম্বর।

হাক্কানি পাল্প ৩০ জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে। হিসাব বছর শেষে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট মুনাফা (ইপিএস) দাঁড়ায় ৪৫ পয়সা। সম্পদ পুনমূল্যায়নজনিত উদ্বৃত্তসহ শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ৩০ টাকা ২৩ পয়সা, উদ্বৃত্ত বিবেচনায় না নিলে যা ১২ টাকা ৩৭ পয়সা।

২০১৪ হিসাব বছরেও ৫ শতাংশ নগদ লভ্যাংশ দেয় এ কোম্পানি। এসময় ইপিএস হয় ৪০ পয়সা, এনএভিপিএস ৩০ টাকা ৭ পয়সা। ২০১৩ সালেও দেয় ৫ শতাংশ নগদ লভ্যাংশ। ওই সময় ইপিএস ছিল ৫০ পয়সা, এনএভিপিএস ৩১ টাকা ১ পয়সা।

২০০১ সালে তালিকাভুক্ত এ কোম্পানির অনুমোদিত মূলধন ৫০ কোটি ও পরিশোধিত মূলধন ১৯ কোটি টাকা।

এসআই/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।