সাংবাদিকের প্রেমে নওশাবা!


প্রকাশিত: ০৯:১৭ এএম, ২৯ নভেম্বর ২০১৫

অভিনেত্রী নওশাবা আহমেদ প্রেমে পড়েছেন এক সাংবাদিক ও লেখকের। নির্মিতব্য নতুন ধারাবাহিক ‘মিলার বারান্দা’তে এমনটাই ঘটতে দেখা যাবে। সেখানে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন আরফান নিশো।

নওশাবা জানান, মিলার বারান্দা নাটকটি রচনা ও পরিচালনা করছেন সাগর জাহান। বর্তমানে এর দৃশ্যধারণের কাজ চলছে রাজধানীর উত্তরায়।

নাটকে নিজের চরিত্র নিয়ে নওশাবা জাগো নিউজকে বলেন, ‘আমি বরাবরই চরিত্র বাছােইয়ের ক্ষেত্রে একটু সাবধানী। সাগর জাহান অনেক যত্ন নিয়ে এই নাটকটি লিখেছেন। এখানে সবগুলো চরিত্রই বেশ সুন্দর। তার মধ্যে আমার চরিত্রের নাম নীরা। অনেক বড় লোকের মেয়ে। এক সময় একটি ছেলের প্রেমে পড়ি। ছেলেটি সাংবাদিক এবং লেখক। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে চরিত্রটি এগিয়ে যাবে।’

Nawshaba
তিনি আরো বলেন, মিলার বারান্দা নাটকে মিলার ভূমিকায় অভিনয় করেছেন রিচি সোলায়মান। এই নাটকটি ১০৪ পর্বের ধারাবাহিক হিসেবে বাংলাভিশনে প্রচারের জন্য নির্মিত হচ্ছে। সবকিছু ঠিক থাকলে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকেই নাটকটি প্রচারিত হবে বলেও জানান নওশাবা।

নাটকে আরো অভিনয় করছেন আবুল হায়াত, শখ, ফারুক আহমেদসহেএক ঝাঁক তারকা।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।