একরাম হত্যা মামলার আসামি ফারুক গ্রেফতার


প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৯ নভেম্বর ২০১৫

আলোচিত একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি মো. ফারুককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। রোববার সকালে শহরের একাডেমি থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের ওই এলকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি ফারুককে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ফারুক গাজী ক্রস রোড এলকাকার মল্লিক বাড়ির খোকন মিয়ার ছেলে।

ফেনীস্থ র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার মেজর মোজাম্মেল হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি এলাকার বিলাসী সিনেমা হলের সামনে একরামুল হককে প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর নিহতের ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহাতাব উদ্দিন আহম্মেদ চৌধুরী মিনারের নাম উল্লে­খ করে অজ্ঞাত আরও ৩০-৩৫ জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ ও র‌্যাব এ পর্যন্ত ৪৪ জনকে গ্রেফতার করেছে। এদের মধ্যে ১৬ জন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জহিরুল হক মিলু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।