অসম প্রেম নিয়ে নিষিদ্ধ প্রেমের গল্প


প্রকাশিত: ১১:১৯ এএম, ১১ নভেম্বর ২০১৪

আঠারো বছরের এক তরুণ প্রেমে পরে যায় ৩০ বছরের এক মেয়ের। ইন্টারমিডিয়েট পড়ুয়া ওই তরুণ কলেজ থেকে ফেরার সময় কলেজের পাশেই এক বাড়ির পাশের ছাদের এক মেয়েকে দেখে। কলেজ যাওয়া আসার পথে প্রতিদিন দেখা হতে থাকে সেই মেয়ের সাথে।

এরপর বাড়ির ছাদে যে মেয়ে দাঁড়িয়ে থাকে তিনি বিদেশ থেকে চিত্রকলার ওপর পড়াশোনা শেষ করে দেশে এসছেন। অলস সময় কাটান ছাদের ওপর। আর তার প্রেমেই পরে যায় সেই কলেজ পড়ুয়া তরুণ।

এই অসম প্রেমের গল্প নিয়েই তৈরি হচ্ছে চলচ্ছিত্র `নিষিদ্ধ প্রেমের গল্প`। তরুণ পরিচালক ও নির্মাতা রুবেল আনুশের পরিচালনায় এই ছবিতে ১৮ বছরের তরুণের চরিত্রে অভিনয় করছেন ঘেটুপুত্র কমলা খ্যাত মামুন। আর ৩০ বছরের মেয়ের চরিত্রে অভিনয় করছেন শিমলা। ছবির কাহিনীও লিখেছেন রুবেল আনুশ।  

আশা-তিশা প্রযোজিত এই চলচ্চিত্রটিতে আরো অভিনয় করছেন কাজী হায়াত, পুলক, বাপ্পী , লাবণী, সাদিয়া, আলিফ। গত আগস্ট মাস থেকে ঢাকার বিভিন্ন স্থান ও মানিকগঞ্জে  `নিষিদ্ধ প্রেমের গল্প` ছবিটির শুটিং শুরু হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।