জয়পুরহাটে ৮ লক্ষ টাকার ভারতীয় জিরা উদ্ধার


প্রকাশিত: ০৯:২৪ এএম, ২৬ নভেম্বর ২০১৫

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পৌর সদরের রেলগেট চত্বরে অবৈধভাবে ভারত থেকে আনা সোয়া আট লক্ষ টাকার জিরা বোঝাই কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।
     
বৃহস্পতিবার দুপুরে সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে, পৌর সদরের রেল গেট চত্বরে স্থানীয় এলাকাবাসী ঢাকা মেট্রো-ন ১১-১৩৫৬ নম্বরের একটি সন্দেহভাজন কাভার্ডভ্যানের গতিরোধ করেন। তারা চালকের কাছে কাভার্ডভ্যানের ভেতর কি আছে জানতে চাইলে চালক অপারগতা প্রকাশ করেন। তখন থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কাভার্ডভ্যানটি থানায় নিয়ে যান।

দুপুরে সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল আক্কেলপুর থানায় আসার পর কাভার্ডভ্যানের তালা খুলে তার ভেতর থেকে ৫২টি বস্তায় আট লক্ষাধিক টাকার দুই হাজার ৬`শ কেজি জিরা উদ্ধার ও কাভার্ডভ্যান চালককে আটক করে। চালক বগুড়া সদরের নিশিন্দা গ্রামের আফজাল হোসেনের ছেলে রেজাউল ইসলাম (২৮) ও ট্রাক আটক করেন।

চালক রেজাউল জাগো নিউজকে জানান, জিরাগুলো তিনি আক্কেলপুর উপজেলার জামালগঞ্জের বাবু ওরফে আনোয়ার হোসেন ও মিলনের নিকট থেকে আক্কেলপুর হয়ে বগুড়াতে নিয়ে যাচ্ছিলেন।
     
জয়পুরহাট জেলার সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল বিষয়টি  নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, এ ব্যাপারে থানায় চালকসহ তিনজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।   
                        
রাশেদুজ্জামান/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।