বর্ধমানে এনআইএ কার্যালয়ের সামনে বিস্ফোরণ


প্রকাশিত: ০৫:২৭ এএম, ১১ নভেম্বর ২০১৪

জাতীয় তদন্ত সংস্থার (এনআইএ) অস্থায়ী ক্যাম্পের সামনে গতকাল সোমবার সন্ধ্যায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সিআরপিএফের ক্যাম্পের পাশেই এ ক্যাম্প তৈরি করেছে এনআইএ। এই ঘটনাকে কেন্দ্র করে সেখানে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিধাননগর কমিশনারেটের ডিসিডিডি কঙ্কন প্রসাদ বারুই ও সিপি। যদিও পুলিশের প্রাথমিক ধারণা, এটা বাজির শব্দ। তারপরও ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

এনআইএ-এর ওই ক্যাম্পেই রয়েছে খাগড়াগড় ঘটনার অভিযুক্ত জঙ্গিরা। সিআরপিএফ ডিজি দিলীপ ত্রিবেদি জানিয়েছেন, এটা বাজির শব্দ ছিল। তবে বিষয়টাকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন বিধাননগরের পুলিশ কমিশনার রাজীব কুমার ও গোয়েন্দা প্রধান কঙ্কর প্রসাদ বারুই। সবকিছু খতিয়ে দেখে রাজীব কুমার ঘটনাস্থলে বিস্ফোরণের সম্ভাবনা নাকচ করে দিয়েছেন। ওই এলাকায় বিস্ফোরণের কোনও প্রমাণও মেলেনি বলেও জানিয়েছেন তিনি।

তবে তিনি জানান, ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষা করা হবে। ওই ক্যাম্পের প্রাচীরের পাশেই রয়েছে একটি বাসস্ট্যান্ড।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রাচীরের পলেস্তার কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসস্ট্যান্ডের দেওয়ালের গায়ে লাগানো টিনও কিছুটা বেঁকে গিয়েছে। ফলে ঘটনা ঠিক কী ঘটেছে তা নিয়ে রয়েছে জল্পনা। এখনও এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।