বগুড়ায় অস্ত্রসহ যুবলীগ ক্যাডার গ্রেফতার


প্রকাশিত: ১০:৪০ এএম, ২২ নভেম্বর ২০১৫

বগুড়ায় র‌্যাবের অভিযানে হাতকাটা শামীম নামের এক যুবলীগ ক্যাডার অস্ত্রসহ গ্রেফতার হয়েছে। রোববার ভোরে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের সদস্যরা শহরের হাকির মোড় সংলগ্ন স্নিগ্ধা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগজিন ও তলোয়ার উদ্ধার করা হয়। দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের হাকিরপুর মোড় সংলগ্ন স্নিগ্ধা আবাসিক এলাকা থেকে যুবলীগ ক্যাডার হাতকাটা শামীমকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি তরবারি এবং একটি ড্যাগার ছিল।

গ্রেফতারকৃত শামীম শেখ ওরফে হাতকাটা শামীম ওই এলাকার মৃত আমিন শেখের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসসহ একাধিক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন যাবৎ ওই এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজি করে আসছিলেন বলে র‌্যাবের কাছে অভিযোগ ছিল।

এ ব্যাপারে জানতে জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসরাম ডাবলুর সঙ্গে কথা বললে তিনি জাগো নিউজকে জানান, শামীম তাদের পদধারী কেউ নন। স্থানীয়ভাবে এলাকার রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও থাকতে পারে।

লিমন বাসার/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।