বিছানা দৃশ্য নিয়ে মুখ খুললেন জেনিফার


প্রকাশিত: ১০:০৫ এএম, ২২ নভেম্বর ২০১৫

ক্যারিয়ার শুরুর পর থেকেই দুনিয়ার সেরা আবেদনময়ীর শীর্ষে জেনিফার লরেন্স। সে লড়াইয়ে তিনি পিছনে ফেলেছেন অ্যাঞ্জেলিনা জোলি, মেগান ফক্স, ক্যামেরন ডায়াজদের মতো হলিউড অভিনেত্রীদের।

এরইমধ্যে পেয়েছেন অসংখ্য খেতাব-পুরস্কার। আর বিশ্বব্যাপি দর্শকপ্রিয়তা তো রয়েইছে। সম্প্রতি জেনিফার অভিনয় করলেন নতুন চলচ্চিত্র ‘প্যাসেঞ্জারস’-এ। এখানে তাকে ক্রিস প্রাটের সঙ্গে একটি ‘রিয়েল’ বিছানা দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে। অভিনয় হলেও সেটি ছিলো বাস্তব। তাই এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়টি নাকি উদ্ভট লেগেছে এই অভিনেত্রীর কাছে।

‘হলিউড রিপোর্টার’ এর বাৎসরিক গোলটেবিল বৈঠকে আপকামিং এই ছবিটি নিয়ে কথা হয় লরেন্সের সঙ্গে। লরেন্স সেখানে জানান, কয়েক সপ্তাহ আগে জীবনের প্রথম সেক্স দৃশ্যে অভিনয় করলাম। আমার কাছে খুবই অদ্ভুত লেগেছে। এটি আমার কাছে একটি বিচিত্র এবং তিক্ত অভিজ্ঞতাও।’

অভিনেত্রী আরোও জানান, ‘দৃশ্যটিতে বাস্তবতা ফুটিয়ে তুলতে আমি খুবই নেশাগ্রস্থ ছিলাম। বাড়ি ফেরার পর খুবই অবসন্ন বোধ করি এটি ভেবে যে আমি একি করলাম! আমার সহ অভিনেতা বিবাহিত, এবং এই প্রথম আমি কোন বিবাহিত পুরুষকে চুমু খাই। যার ফলে অপরাধবোধে ভুগছিলাম।’

মরটিন টিল্ডামের পরিচালনায় ‘প্যাসেঞ্জারস’ ছবিতে সৌরজগতে এক গ্রহ থেকে আরেক গ্রহে ভ্রমণ করতে দেখা যাবে জেনিফার লরেন্স ও ক্রিস প্র্যাটকে। ছবিটি আগামী বছর ২০১৬ সালের ২১ ডিসেম্বর মুক্তি পাবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।