দিনাজপুরে ডাকাতের আঘাতে স্বামী-স্ত্রী আহত, আটক ২


প্রকাশিত: ০৩:১৪ এএম, ২০ নভেম্বর ২০১৫

বিদেশি হত্যাচেষ্টার একদিন পর আবারও দিনাজপুর শহরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাড়ির মালিক মহিত সাহা (৬০) এবং তার স্ত্রী রয়েলী সাহা (৫০) আহত হয়েছেন। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

আহত মহিত সাহা শহরের বড় বন্দর এলাকার মৃত চিত্র সাহার ছেলে। বৃহস্পতিবার রাত রাতে দিনাজপুর শহরের বড় বন্দর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা অসীম ড্রাইভার (৪০) এবং আনোয়ার হোসেন নামে (২৫) নামে দুই ডাকাতকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।  

হাসপাতালে চিকিৎসাধীন মহিত সাহা জাগো নিউজকে জানান, রাত আটটায় একদল ডাকাত বাড়িতে প্রবেশ করে। তাদের দেখতে পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে ডাকাতেরা ধারালে অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় এলাকাবাসী ছুটে আসলে তারা পালিয়ে যায়।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এটি বিচ্ছিন্ন ঘটনা। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।
 
এমদাদুল হক মিলন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।