পরকালে যেন নীলয়ের দেখা পাই : নীলয়ের মা


প্রকাশিত: ০১:০৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৫

ব্লগার নীলাদ্রী চট্টােপাধ্যায় নীলয়ের হত্যার দায় স্বীকারকারী দুজনসহ তিনজন গ্রেফতার হওয়ায় তার মা অর্পণা রাণী সন্তোষ প্রকাশ করেছেন। জাগো নিউজের সঙ্গে আলাপকালে তিনি এ স্বস্তি প্রকাশ করেন।

অর্পণা রাণী বলেন, আমার এক মাত্র পুত্রকে যারা হত্যা করেছে এবং হত্যার পরিকল্পনা যারা করেছে আমি তাদের বিচার চাই। সঠিক বিচার যেন দেখে মরতে পারি সে আশীর্বাদ চেয়ে তিনি কাঁদতে থাকেন। এক পর্যায়ে তিনি বলেন, নীলয়ের স্ত্রী পরিচয় দিয়ে যে আশা মনি বাদী হয়ে মামলা করেছে আমার বিশ্বাস সেই আমার ছেলে হত্যার মূল পরিকল্পনাকারী। ও যদি সত্যিকারের স্ত্রী হতো তা হলে আমার দুঃখের সময় একটিবারের জন্য কেন দেখা করলো না?।

তিনি বলেন, আমার ছেলেকে এ জনমে কোনো দিন পাব না ঠিকই। পরকালে যেনো ওর দেখা পাই। আর খুনিরা যেন কঠিন সাজা পায়। পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে অধ্যয়নরত (অনার্স) নিলয়ের এক মাত্র বোন জয়শ্রী জাগো নিউজকে বলেন, পুলিশ প্রশাসনের তৎপরতায় মনে হয় দাদার হত্যাকারীদের বিচার সঠিকভাবে হবে। তবে এ হত্যাকাণ্ডের ষড়যন্ত্রকারীরা যেন মুক্তি না পায় সে আশা করেন তিনি।

উল্লেখ্য, গত ৭ আগস্ট শুক্রবার দুপুরে ব্লগার নীলাদ্রী চট্টোপাধ্যায় নীলয় ঢাকার খিলগাঁও থানার পূর্ব গোড়ানে ভাড়া বাসায় দুর্বৃত্তদের হাতে নির্মমভাবে খুন হন। তার খুনের দায় স্বীকারকারী দুজনসহ মোট তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। নীলয়ের গ্রামের বাড়ি পিরোজপুর সদর উপজেলার ৫নম্বর টোনা ইউনিয়নের ১নং ওয়ার্ড চলিশা গ্রামে।

হাসান মামুন/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।