দেড় হাজার লাইন কবিতা মুখস্ত আবৃত্তি!


প্রকাশিত: ০৯:২৬ এএম, ১৯ নভেম্বর ২০১৫

জন্মাষ্টমীর পূণর্মিলনী উপলক্ষে রাজধানীর টিকাটুলিস্থ ভোলাগিরির আশ্রম প্রাঙ্গণে আয়োজন করা হয়েছে বর্ণাঢ্য আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এটির আয়োজন করেছে শ্রী শ্রী গীতাসংঘ।

এ অনুষ্ঠানে বরেণ্য যাত্রানট ও আবৃত্তিকার মিলন কান্তি দে কবিতা আবৃত্তি করবেন। জানা গেছে তিনি পনের’শ সত্তর লাইন কবিতা মুখস্ত একক আবৃত্তি করবেন।

শুক্রবার, ২০ নভেম্বর বিকেল ৩টায় আয়োজিত এ অনুষ্ঠানে রবিন্দ্রনাথ, নজরুল, মাইকেল, সুকান্ত, নির্মলেন্দু গুণসহ কয়েকজন কবির ১২টি কবিতা মুখস্ত একক আবৃত্তি ও নবাব সিরাজ উদ-দৌলা পালার বিভিন্ন চরিত্র একক অভিনয় করবেন মিলন কান্তি দে।

গীতা সংঘের সভাপতি নিত্তানন্দ চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন দ্বীরাজ নাথ। নিত্তানন্দ বর্ধনের পরিচালনায় আরো উপস্থিত থাকবেন বিভিন্ন পর্যায়ের বিশিষ্টজনেরা। সর্বশেষে গীতাসংঘের শিল্পীদের সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।