তীব্র যানজটে রাজধানীবাসী


প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৬ নভেম্বর ২০১৫

সোমবার বিকেলের পর থেকে রাজধানীবাসীকে তীব্র যানজটে পড়তে হয়েছে। আর এই যানজটের কারণে প্রচণ্ড দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারণ মানুষকে। এদিন রাজধানীর বনানী, গুলশান, বাড্ডা, রামপুরা ব্রিজ, মৌচাক, মালিবাগ, মগবাজার, কাকরাইল, শাহবাগ, বাংলামোটর, কারওয়ান বাজারসহ আশেপাশের সড়কে যানবাহনের দীর্ঘ জটলা দেখা গেছে।

বাড্ডা থেকে মোহাম্মদপুরগামী যাত্রী আসিফ হান্নান জাগো নিউজকে জানান, নিয়মিত কার্যদিবসে সর্বোচ্চ দেড় ঘণ্টায় বাসে মোহাম্মদপুর পৌঁছান। তবে গুলশান-১, মহাখালী-আমতলী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সড়ক, বিজয়সরণি এবং আসাদগেটে তীব্র যানজটে থাকায় এদিন বাড়ি থেকে তার সময় লাগে ৩ ঘণ্টা।


একই কথা বললেন সদরঘাট থেকে বিমানবন্দরগামী ব্যাংক কর্মকর্তা জামিল হায়দারের। গুলিস্থান থেকে বনানেতে বাসে যেতে তার সময় লেগেছে আড়াই ঘণ্টা। রাজধানীর এই তীব্র যানজটের কারণ জানতে চাইলে ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের রমনা বিভাগের কনস্টেবল আনিস জানান, নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা রাজধানীর সোনারগাও হোটেলে অবস্থান করছেন।

তার আসার আগে ১৫-২০ মিনিট কারওয়ান বাজারের সড়কগুলোতে যান চলাচল বন্ধ থাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। তবে আমরা যানজট নিয়ন্ত্রণের চেষ্টা করছি।


এআর/এসকেডি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।