বিশ্বনাথে বিদ্যালয় পরিদর্শনে ওয়েস্টহাম ফুটবল ক্লাবের কোচ


প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৬ নভেম্বর ২০১৫

সিলেটের বিশ্বনাথে নরসিংপুর সাজ্জাদুর রহমান প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন বৃটেনের ওয়েস্টহাম ইউনাইটেড ফাউন্ডেশনের সিইও ও কোচ জ্যু লিওনস। সোমবার দুপুরে তিনি বিদ্যালয় পরিদর্শনে আসেন। এ সময় তিনি বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকমণ্ডলীর সঙ্গে কথা বলেন।

ওয়েস্টহাম ইউনাইটেড ফুটবল ক্লাবের কোচ জ্যু লিওনস বলেন, বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠান কিভাবে চলতেছে তা দেখার জন্য আমি এখানে এসেছি। আমরা ওয়েস্টাহাম ফুটবল ক্লাবের সঙ্গে এ বিদ্যালয়ের সু-সম্পর্কের সেতুবন্ধন গড়ে তুলতে চাই। লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের খেলাধুলায় উৎসাহিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, বৃটেনের ওয়েস্টহাম অ্যাম্বাসেডর ও ক্যানেরা ওয়ার্ক গ্রুপের পাবলিক রিলেশন অফিসার জাকির হোসেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রহমত আলী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাজ্জাদুর রহমান, প্রধান শিক্ষক মানিক মিয়া, শিক্ষাবিদ ইমাদউদ্দিন, সাবেক ইউপি সদস্য কামাল উদ্দিন রাসেল, রফিক আলী মেম্বার প্রমুখ।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।