রিয়ালকে বিদায় বলছেন রোনালদো!


প্রকাশিত: ১০:১৬ এএম, ১৬ নভেম্বর ২০১৫

চলতি মৌসুম শেষেই রিয়াল মাদ্রিদ ছাড়ছেন ক্রিস্টিয়ানো রোনালদো! এমনটাই মনে করছে, সংবাদমাধ্যম ‘দ্যা সান’ ও ‘ডেইলি মেইল’। ইতিমধ্যে স্প্যানিশ ক্লাবটি এ ব্যাপারে নীতিগতভাবে সম্মত হয়েছে বলে জানিয়েছে তারা।

রোনালদোর রিয়ািল ছাড়া নিয়ে বেশ গুঞ্জণ অনেকদিন। রোনালদো আগে এক সময় বলতেন যে, তিনি বার্নাব্যুতেই ক্যারিয়ার শেষ। কিন্তু এখন এ ব্যাপারে জিজ্ঞেস করা হলেই বলেন, ভবিষ্যত কেউ জানে না। আপনার ভবিষ্যতও আপনি জানে না। আমি ভবিষ্যতে কোথাও যাবো কিনা, তা জানি না।

রোনালদোকে দলে ভেড়ানোর তালিকায় আছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। রোনালদো ক্যারিয়ারের শেষটা ইংল্যান্ডের কোনো ক্লাবে করবেন বলে আগেই ইঙ্গিতে বুঝিয়েছেন। এছাড়া সম্প্রতি ম্যানইউর প্রশংসাও তিনি করছেন অহরহ।

অন্যদিকে পিএসজির মালিক নাসের আল খেলাইফি রোনালদোর পাঁড় ভক্ত। যে কোনো মূল্যে রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে তিনি প্রতিজ্ঞাবদ্ধ। ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল সর্বশেষ ম্যাচে খেলেছে পিএসজির বিপক্ষে। ওই ম্যাচ শেষে পিএসজির কোচ লরেন্ত ব্লাঙ্কের সঙ্গে রোনালদোর কানেকানে কথা নিয়েও অনেকে সন্দেহ করছেন। এছাড়া সেদিনই পিএসজির মালিক নাসের আল খেলাইফি রোনালদোর প্রতি নিজের মুগ্ধতার কথা জানান।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।