আবারো চয়নিকা চৌধুরীর নাটকে প্রভা


প্রকাশিত: ১০:১৮ এএম, ১৫ নভেম্বর ২০১৫

বছর পাঁচেক আগে চয়নিকা চৌধুরীর নাটকে সর্বশেষ অভিনয় করেছিলেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নাটকের নাম ছিলো ‘পালিয়ে গিয়ে বিয়ে এবং দোলনাচাঁপা’। সঙ্গে ছিলেন অপূর্ব।

এরপর আর চয়নিকা চৌধুরীর নাটকে প্রভাকে দেখা যায়নি। সেই বিরতি কাটিয়ে সম্প্রতি আবারো প্রভাকে নিয়ে নতুন নাটকের শুটিং শুরু করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী।

জানা গেছে, নাটকের নাম ‘আন ওয়ান্টেড’। এতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও মৌ। নাটকটির চিত্রনাট্য সাজিয়েছেন এজাজ মুন্না। নাটকটি প্রযোজনা করেছেন আনসারুল আলম লিংকন।

চয়নিকা চৌধুরী বলেন, ‘নাটকের গল্প স্বামী-স্ত্রীর সাংসারিক সুখ-দুঃখ ও টানাপোড়েন নিয়েই। বাস্তব জীবনে যা হয় তাই ফুটে উঠবে ‘আন ওয়ান্টেড’ নাটকে। আশা করছি নাটকটি সবার কাছে ভালো লাগবে।’

তিনি আরো বলেন, ‘প্রভা অসাধারণ অভিনেত্রী। মোস্তফা সরয়ার ফারুকীর বিজ্ঞাপনের মডেল হওয়ার পর প্রভাকে আমার নাটকের মাধ্যমে দর্শক চিনেছে। প্রভাকে নিয়ে আমি নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। এ মাসে দুটো টেলিফিল্মের শুটিংয়ের জন্য আমি আর সকাল আহমেদ নেপালে যাব।’

টেলিফিল্ম দুটি প্রযোজনা করবে বাণীচিত্র। এতে প্রভাসহ আরো অনেকে অভিনয় করবেন।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।