রাজশাহীতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে


প্রকাশিত: ০৪:২২ এএম, ১৫ নভেম্বর ২০১৫

সড়কে নসিমন করিমনসহ অবৈধ থ্রি হুইলার যানবাহন চলাচল বন্ধের দাবিতে রাজশাহী জেলায় রোববার ভোর ৫টা থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ব্যানারে শনিবার বিকেলে রাজশাহী শিরোইল বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ মিছিল শেষে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী এ ধর্মঘটের ডাক দেন।

তিনি জানান, এর আগে কয়েকদফা স্থানীয় প্রশাসন সড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ করার আশ্বাস দিলেও কোনো কার্যকর পদক্ষেপ নেন নি। তাই তাদের ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেয়া হয়েছিল। কিন্তু এ সময়ের মধ্যেও প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি। তাই দাবি আদায়ের লক্ষ্যে রোববার ভোর ৫টা থেকে রাজশাহী জেলা অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট শুরু করেছেন তারা।

এদিকে, পরিবহন ধর্মঘটের কারণে সকাল থেকে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা। ব্যাটারিচালিত অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশা করে যাত্রীরা যে যেমন করে পারছেন তেমন করে নিজেদের গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করছেন।

মাহাতাব হোসেন চৌধুরী জানান, তাদের দাবি না মানা পর্যন্ত এ ধর্মঘট চলবে।

শাহরিয়ার অনতু/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।