মায়ের কোলজুড়ে ২ মাথার শিশু


প্রকাশিত: ০২:৫১ পিএম, ১১ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি ক্লিনিকে ফেরদৌসি বেগম (২৬) নামে এক গৃহবধূ দুই মাথা বিশিষ্ট কন্যা শিশুর জন্ম দিয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ব্রাহ্মণবাড়িয়া শহরের স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে এই কন্যা শিশুর জন্ম হয়।

ফেরদৗসি বেগম হবিগঞ্জ জেলার মাধবপুর উপেজলার মনতলা চৌমুহিন এলাকার মো. জামাল মিয়ার স্ত্রী।

জামাল মিয়া জাগো নিউজকে জানান, বিকেল তিনটার দিকে তিনি তার সন্তান সম্ভাবা স্ত্রীকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে আসেন। এরপর সন্ধ্যা সাড়ে ছয়টায় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি ও প্রসূতি বিভাগের কনসালট্যান্ট ডা. হালিমা নাজনীন মিলি ফেরদৌসির অস্ত্রোপচার করে দুই মাথা বিশিষ্ট শিশুর জন্ম দেন।

Chaild

এ ব্যাপারে ডা. হালিমা নাজনীন মিলি জাগো নিউজকে বলেন, আল্ট্রাসনোগ্রাফি রিপোর্টে ফেরদৌসীর গর্ভে জমজ সন্তান দেখা গিয়েছিলো। কিন্তু অস্ত্রোপাচার করার পর দুই মাথা বিশিষ্ট কন্যা শিশুর জন্ম হয়।

তিনি আরো জানান, বর্তমানে মা ও শিশু দুজনই সুস্থ্য রয়েছেন। তবে তাদেরকে বিশেষজ্ঞ চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে দুই মাথা বিশিষ্ট শিশুর জন্মের খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সন্ধ্যা থেকে ওই শিশুকে এক নজর দেখতে স্ট্যান্ডার্ড হসপিটাল অব টোটাল হেলথ্ কেয়ার ক্লিনিকে ভিড় জমাচ্ছেন উৎসুক জনতা।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।