কিশোরগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ১১


প্রকাশিত: ০১:৫৩ পিএম, ১১ নভেম্বর ২০১৫

কিশোরগঞ্জের করিমগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে ছয় নারীসহ ১১ জন আহত হয়েছেন। বুধবার দুপুরে করিমগঞ্জ পৌরসভার নয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে তিনজনকে জেলা হাসপাতাল ও ছয়জনকে করিমগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতরা হলেন, নয়াকান্দি গ্রামের মোস্তফা, তার স্ত্রী রোকসানা (৪৫), মৃত কফিল উদ্দিনের স্ত্রী আফসানা আক্তার (৪০), শামসুদ্দিনের স্ত্রী হালিমা (৫০), উমর আলীর স্ত্রী ফাতেমা (২২), রুস্তম আলীর স্ত্রী আমেনা, মৃত গোলাম হোসেনের স্ত্রী আছিয়া, বাবুল মিয়ার স্ত্রী জোৎস্না (২৫), শামসুদ্দিনের ছেলে জনি, ছেনু মিয়ার স্ত্রী মাসুমা ও গোলাপ মিয়ার ছেলে সানি (১৮)।

kishor

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পৌরসভার পূর্ব নয়াকান্দি গ্রামের খোকন মিয়ার সঙ্গে তার চাচাতো ভাই বাচ্চু মিয়ার জমি নিয়ে বিরোধ ছিল। এ বিরোধের জেরে বাচ্চু মিয়ার পক্ষ নিয়ে পার্শ্ববর্তী ভাঙ্গাখালী গ্রামের টিটুর নেতৃত্বে সন্ত্রাসীরা খোকন মিয়ার আত্মীয়-স্বজনের বাড়িতে অতর্কিত হামলা করে। এসময় পাঁচটি বসতঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করা হয়। এসময় হামলায় আহত হন খোকন মিয়ার বোন, বোনের স্বামী, ভাতিজাসহ ১১ জন।

করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার মজুমদার জাগো নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নূর মোহাম্মদ/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।