দিনাজপুর বিএনপির সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ১০ নভেম্বর ২০১৫

দিনাজপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মো. আশরাফুল আলম ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

সোমবার (৯ নভেম্বর) দিবাগত রাত ২টায় ভারতের বেঙ্গালুরের কলম্বিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

মরহুম আলহাজ আশরাফুল আলম ১৯৫৬ সালে দিনাজপুর শহরের রামনগর এলাকায় জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম আনিছুর রহমান ও মাতা মরহুম আফরোজা বেগম। তার স্ত্রী শবনম আলম ও একমাত্র ছেলে মো. শরিফুল আলম দুর্জয়। তার ছোট দু’ভাই মো. রাজিউর রহমান বুলু ও আফজালুর রহমান লিটন ও একমাত্র বোন নুর-এ-নার্গিস নিপু।

মরহুম আলহাজ মো. আশরাফুল আলম ১৯৯১ সালে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত হন। এরপর বিভিন্ন দায়িত্ব পালন করে ২০০২ সাল হতে ২০০৬ সালের আগস্ট মাস পর্যন্ত তিনি জেলা বিএনপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

আলহাজ মো. আশরাফুল আলমের মৃত্যুতে বিএনপিসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।    

সাবেক সেনাপ্রধান লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমানের শোক
জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মো. আশরাফুল আলমের মৃত্যুতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক সেনাপ্রধান লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, তার মৃত্যুতে দল এক ত্যাগী ও সাহসী নেতাকে হারালো। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এমদাদুল হক মিলন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।