রংপুরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৯ নভেম্বর ২০১৫

রংপুরের মিঠাপুকুর উপজেলায় সাহেব আলী নামে (৭৫) এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুর দেড়টার দিকে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় ঘোষণা করেন।  

আদালত সূত্র জানায়, মিঠাপুকুরের বড় হযরতপুর ইউনিয়নের আশরকপুর উত্তরপাড়া গ্রামের মৃত সাহেব আলীর সঙ্গে একই গ্রামের আবু তৈয়ব আলীর ছেলে রিপন মিয়ার (৪৬) পারিবারিক বিষয়াদি নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ঘটনার দিন ২০০৯ সালের ৩০ সেপ্টেম্বর বেলা ২টার দিকে সাহেব আলী নিজ বাড়ি থেকে বেরিয়ে শঠিবাড়ি যাবার পথে রিপনের বাড়ির কাছে পৌঁছোলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রিপন তার ভাইদের নিয়ে লোহার রড দিয়ে সাহেব আলীকে বেধড়ক পেটান। এতে ঘটনাস্থলেই সাহেব আলী মারা যান।

এ ঘটনায় ওই দিনই সাহেব আলীর ছেলে বকুল মিয়া বাদী হয়ে রিপনসহ তার অপর দুই ভাই তাহের ও রেজাউলকে আসামি করে মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে রিপনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করা হলে দীর্ঘ ছয় বছর মামলাটি আদালতে বিচারাধীন থাকার পর সোমবার রিপনের যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন আদালত।

রায় ঘোষণার সময় অভিযুক্ত রিপন আদালতে উপস্থিত ছিলেন।

জিতু কবীর/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।