দেশে মান সম্পন্ন নেটওয়ার্ক বিস্তৃত করবে এসএসডি-টেক


প্রকাশিত: ০২:০০ পিএম, ০৫ নভেম্বর ২০১৫

মান সম্পন্ন মোবাইল নেটওয়ার্ক  সেবার বিস্তৃতির লক্ষ্যে ইডটকো বাংলাদেশ কোম্পানির সঙ্গে  সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে সিস্টেমস সলিউশন্স অ্যান্ড ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড এসএসডি-টেক। বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে স্বাক্ষরিত দ্বি-পাক্ষিক চুক্তি অনুসারে এসএসডি-টেক দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহর পর্যন্ত তাদের নেটওয়ার্ক  আরো বিস্তৃত করতে পারবে।

চুক্তিতে স্বাক্ষর করেন ইডটকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক  ড্যারিল সিনাপ্পা এবং এসএসডি টেকের পক্ষে প্রতিষ্ঠানটির হেড অব ফিন্যান্স রায়ান রহমান। এ সময় উভয় প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঁচ বছরের জন্য স্বাক্ষরিত এ চুক্তির ফলে দেশব্যাপী বিস্তৃত ইডটকোর উদ্ভাবনী অবকাঠামে সেবার মাধ্যমে এসএসডি-টেক তাদের গ্রাহকদের মান সম্পন্ন সেবা ও প্রযুক্তির সাথে তাল মিলিয়ে নতুন নতুন সেবা প্রদান করতে সক্ষম হবে।

ইডটকো একটি সমন্বিত টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদানকারী কোম্পানি। প্রতিষ্ঠানটি টাওয়ার সার্ভিস সেক্টরের সহাবস্থান, স্যুট বিল্ডিং, এনার্জি, ট্রান্সমিশন এবং পরিচালনা ও রক্ষণাবেক্ষণসহ সব ধরণের টেলিযোগাযোগ অবকাঠামো সেবা প্রদান করে থাকে।

আরএম/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।