রাশিফল : ৬ নভেম্বর


প্রকাশিত: ০২:৩০ এএম, ০৬ নভেম্বর ২০১৪

মেষ: অন্যমনস্কতায় শুভ যোগ হাতছাড়া হতে পারে। কুটুম্বিতা নিয়ে মন কষাকষিতে নিকটাত্মীয়ের সঙ্গে দূরত্ব বাড়ার আশঙ্কা। গ্ল্যান্ডের সমস্যা ভোগাবে।

বৃষ: অত্যধিক উচ্চাভিলাষ থেকে বিপত্তির আশঙ্কা। কর্মে উন্নতি ও বদলির খবর মিলতে পারে। রক্তচাপের অস্বাভাবিক হেরফেরে হৃদ্যন্ত্রে সমস্যা।

মিথুন: বিজ্ঞজনের পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান। আর্থিক সঙ্কটে কোনও বন্ধুকে পাশে পেতে পারেন। হার্নিয়া ও বাতজ বেদনায় ক্লেশ।

কর্কট: সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রত্যাশিত ভাবে আর্থিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। বিষয়সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে স্বজনবিরোধ।

সিংহ: কর্মস্থলে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় অস্ত্রোপচারের সম্ভাবনা।

কন্যা: বন্ধুবেশী দুর্জনের ছলনায় ভুলে প্রতারিত হওয়ার আশঙ্কা। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। কিডনি বা পিত্তথলির সমস্যায় কাজকর্ম ব্যাহত।

তুলা: চাকরিতে বদলি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। দুঃসময়ে বন্ধুকে পাশে পেতে পারেন। সংক্রমণজনিত জ্বরজ্বালা ও দন্তক্ষয়ে ভোগান্তি।

বৃশ্চিক: নিজস্ব কৌশলে গঠনমূলক কাজে অগ্রগতি। সন্তানের বহির্মুখী মতিগতি চিন্তা বাড়াতে পারে। মহৎ হৃদয়বৃত্তি ও পরোপকারের চেষ্টা।

ধনু: ব্যবসায় জটিলতা অস্থিরতা বাড়িয়ে দিতে পারে। আন্তরিক ব্যবহারে অন্যদের প্রভাবিত করতে পারেন। বিতর্কবিবাদ এড়ানোই বাঞ্ছনীয়। অন্যথায় পরিণাম গুরুতর হতে পারে।

মকর: বুদ্ধিবলে অপ্রীতিকর পরিস্থিতির মোকাবিলা। নতুন উদ্যমে কর্মপরিকল্পনায় সাফল্যের যোগ। দায়িত্ব পালন নিয়ে পরিবারে অশান্তি।

কুম্ভ: কর্মপরিবর্তনের প্রয়াসে সাফল্যের ইঙ্গিত। চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয় করতে পারেন। শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত।

মীন: কর্মে পদোন্নতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস। সাহায্য করে প্রতিদান চাইলেই বিপত্তি ঘটতে পারে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।