হানিফ ফ্লাইওভারে সিএনজি ছিনতাই


প্রকাশিত: ০৯:২২ এএম, ০৪ নভেম্বর ২০১৫

রাজধানীর হানিফ ফ্লাইওভারের উপরে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই হয়েছে। যাত্রীবেশী তিন সন্ত্রাসী চালক শহিদুলকে মারধর ও পিঠে ছুরিকাঘাত করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আহত শহিদুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেছে।
 
চালক জানান, গুলিস্তান থেকে তিনজন যাত্রীরুপি ছিনতাইকারী নারায়ণগঞ্জ যাওয়ার জন্য মিটারে ভাড়া নির্ধারণ করে। তারা শহিদুলকে যানজট এড়াতে ফ্লাইওভারের ওপর দিয়ে যাওয়ার পরামর্শ দেয়। ফ্লাইওভারে যাতায়াতের জন্য  নির্ধারিত চাঁদা তারাই ভাড়ার সঙ্গে পরিশোধ করবে বলে জানায়।

রাজধানী সুপার মার্কেটের সামনে গিয়ে যাত্রীদের একজন তার মোবাইল ফোন চলন্ত গাড়ি থেকে নীচে পড়ে গেছে চিৎকার করে গাড়ি থামাতে বলে। গাড়ি  থামালে তারা দৌঁড়ে নেমে সামনের সিটে বসা সিটকিনি খুলে ফেলার অপচেষ্টা করে। ছিটকিনি না খুলতে পেরে সামনের গ্লাসস ভেঙে চালককে টেনে হিঁচড়ে  নামিয়ে বেধরক কিল, ঘুষি, লাথি ও এক পর্যায়ে পিঠে ছুরিকাঘাত করে। সে রাস্তায় লুটিয়ে পড়লে ফ্লাইওভারের ওপর দিয়ে চলমান অন্য যাত্রীদের কাছে সাহায্য চাইলেও কেউ এগিয়ে আসেননি। এক পর্যায়ে ওই তিন ছিনতাইকারী সিএনজি অটোরিকশাটি (ঢাকা মেট্রো ৫৩৩৩) নিয়ে পালিয়ে যায়।

এমইউ/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।