রাশিফল : ০৩ নভেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:৩০ এএম, ০৩ নভেম্বর ২০১৫

তুলা(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে। পাওনা টাকা আদায় অচল ব্যবসা সচল ও আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে।

বৃশ্চিক(২৩ অক্টোবর-২১ নভেম্বর)
ধন উপার্জনের সব রাস্তা পরিষ্কার হয়ে পড়বে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে তথা বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। প্রেমীযুগলের প্রেম স্বীকৃতি পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

ধনু(২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
বেকারদের কর্মপ্রাপ্তি ও বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের উদ্দেশ্যে করা বিনিয়োগের টাকা গায়েব হয়ে পড়বে। না বুঝে চুক্তি সম্পাদন, ধার দেওয়া ও বিনিয়োগকৃত অর্থ ঘাতক বলে প্রমানিত হবে।

মকর(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে।

কুম্ভ(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারী চাকরবাকর ও ড্রাইভাররা আপনার ব্যবসায়িক মূলধন গায়েব করে দেবে।

মেষ(২১ মার্চ-২০ এপ্রিল)
হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
হঠাৎ করে দুর্যোগের মেঘ আপনাকে ঘিরে ধরায় জীবনটা সূর্য গ্রহণের ন্যায় মনে হবে। অবশ্য সংকটকালে জীবনসাথী, সহকর্মীবৃন্দ, আত্মীয় পরিজনেরা আপনার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দুর্যোগ মোকাবিলা করা সহজ হবে।

বৃষ(২১ এপ্রিল-২০ মে)
ভ্রাতা-ভগ্নির সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেম, রোমান্স, বিনোদন, ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে, তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

মিথুন(২১ মে-২০ জুন)
ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। ডাকযোগে চেক, মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি, অপরদিকে আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হওয়ায় মন আনন্দে নাচবে।

কর্কট(২১ জুন-২০ জুলাই)
দীর্ঘদিনের বাণিজ্যিক সফর ও বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

সিংহ(২১ জুলাই-২১ আগস্ট)
একদিকে আয় উপার্জন কম, ব্যবসা-বাণিজ্যে লোকসান অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সিজনাল রোগব্যধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রবণতা আপনাকে শল্য চিকিৎসার দিকে নিয়ে যাবে।

আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।