হরতালে দূরপাল্লার বাস ছাড়েনি


প্রকাশিত: ০৩:১৮ এএম, ০৫ নভেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা কামারুজ্জামানের মৃত্যুদণ্ডাদেশ আপিল বিভাগে বহাল রাখার প্রতিবাদে দলটির ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতাল চলছে। বুধবার ভোর ৬টা থেকে সারা দেশে হরতাল শুরু হয়েছে।

হরতালের কারণে রাজধানীর ব্যস্তময় তিনটি বাস টার্মিনাল গাবতলী, মহাখালী ও সায়েদাবাদ থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি। সসকালে নগরীর এসব বাস টার্মিনালে গিয়ে এমন চিত্র দেখা গেছে।

গাবতলী টি আর ট্রাভেলস পরিবহণ কাউন্টারের ম্যানেজার মোহাম্মদ রাসেল আহমেদ বলেন, হরতালের কারণে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। গাবতলীর হানিফ পরিবহণ কাউন্টারের কর্মী আসাদুল ইসলাম জানান, হরতালের কারণে ভোর থেকে এখন পর্যন্ত কাউন্টার থেকে কোনো বাস ছেড়ে যায়নি।

সায়েদাবাস বাস টার্মিনাল থেকে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যাচ্ছে না। টানা ৪৮ ঘণ্টার হরতাল শেষ হলে বিভিন্ন রুটে বাস ছেড়ে যাবে বলে জানান সংশ্লিষ্টরা।

সায়েদাবাদের একজন কাউন্টার মাস্টার আলী আহমদ বলেন, ‘হরতালের কারণে আজ এখন পর্যন্ত (সকাল ৯টা) কোনো রুটে বাস চালাচ্ছি না। তবে হরতাল শেষে নিয়মিতভাবে বাস চলাচল শুরু হবে।’

সায়েদাবাস বাস টার্মিনাল ঘুরে দেখা গেছে, টার্মিনালে অনেক যাত্রী এসে ফিরে যাচ্ছেন। কেউ আবার এখানেই বসে সময় পার করছেন। হরতাল হওয়ায় তাদের কিছুটা ভোগান্তি হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।