শেষ মুহূর্তের গোলে ম্যানসিটির জয়


প্রকাশিত: ০৫:৪১ এএম, ০১ নভেম্বর ২০১৫

শেষ মুহূর্তে পেনাল্টি থেকে ইয়াইয়া তোরের গোলে নরউইচ সিটির বিপক্ষে ২-১ গোলের কষ্টার্জিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। আর এ জয়ে পয়েন্ট টেবিলের শীষন্থানটাও অক্ষুন্ন রাখলো ম্যানুয়েল পেল্লেগ্রিনির শিষ্যরা।

ইতিহাদ স্টেডিয়ামে খেলার শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ম্যানসিটি। বলতে গেলে, স্বাগতিকদের আক্রমণ সামলাতে হিমশিম খায় নরউইচ। কিন্তু প্রথমার্ধে জালের ঠিকানাই খুঁজে পায়নি ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা।

অবশেষে দ্বিতীয়ার্ধের  ৬৭ মিনিটে ম্যাচে গোল খরা কাটে। কেভিন ডি ব্রুইনের কর্নারে হেড করে বল জালে জড়ান আর্জেন্টিনার ডিফেন্ডার ওতামেন্দি। ম্যাচের ৮৩ মিনিটে অতিথিদের ইংলিশ স্ট্রাইকার ক্যামেরন জেরোম খুব কাছ থেকে বল জালে জড়ালে পয়েন্ট হারানোর শঙ্কা দেখা দেয় ইতিহাদ স্টেডিয়ামে।

তবে ৮৯তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে সিটির শীর্ষে থাকাটা নিশ্চিত করেন মিডফিল্ডার ইয়াইয়া তোরে। আর এর ফলে স্বস্তিদায়ক জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।