কসবায় আগুনে পুড়ে ২৩ দোকান ভস্মিভূত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:৪১ এএম, ০১ নভেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ২৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার রাত ৩টার দিকে উপজেলার কুটি বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, শনিবার রাত ৩টার দিকে কুটি বাজারের অমূল্য সাহার মুদি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় বাজারের ২৩টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে আগুনের খবর পেয়ে কসবা, আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

Kosba

কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী নরুল ইসলাম জিতু অগ্নিকাণ্ডের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ জানা যায়নি। তবে আনুমানিক দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরিফুল ইসলাম। তিনি জাগে নিউজকে জানান, অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণের তালিকা তৈরি করা হচ্ছে।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।