লন্ডনে খালেদার সমাবেশ রোববার


প্রকাশিত: ০৩:৫১ এএম, ৩১ অক্টোবর ২০১৫

প্রথম দফায় সমাবেশ বাতিলের পর ফের নতুন করে সমাবেশ করার ঘোষণা দিয়েছে যুক্তরাজ্য বিএনপি। রোববার লন্ডনে আয়োজিত সমাবেশটিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

জানা গেছে, রোববার বিকেল পাচঁটায় সমাবেশটি অনুষ্ঠিত হবার কথা রয়েছে। তবে কোথায় সমাবেশটি অনুষ্ঠিত হবে তা এখনো জানানো হয়নি।

এ বিষয়ে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক জানান, অনুষ্ঠানের আগে ভেন্যুর বিষয়টি জানিয়ে দেয়া হবে।

মালেক জানান, রোববারের সভার সকল প্রস্তুতি সম্পন্ন হচ্ছে। সভায় কমিউনিটি নেতৃবৃন্দ, সাংবাদিক, পেশাজীবীসহ প্রায় ১ হাজারের বেশি অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

সভায় দেশ ও চলমান রাজনৈতিক বাস্তবতার প্রেক্ষাপটে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখবেন বেগম খালেদা জিয়া।

বিএনপি সূত্র জানায়, ঈদের দিনে অনুষ্ঠিত যুক্তরাজ্য বিএনপি আয়োজিত বেগম জিয়ার ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে বিশৃংখলা ও হট্টগোলের কারণে এবারের সভা আয়োজনে শৃংখলা ও নিরাপত্তার বিষয়টি নিয়ে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে যুক্তরাজ্য বিএনপি।

এজন্য সমাবেশস্থলকে ঘিরে মোতায়েন করা হচ্ছে বিপুল সংখ্যক নিরাপত্তকর্মী। আমন্ত্রণপত্র ছাড়া সভায় কাউকে প্রবেশ করতে না দেবার পরিকল্পনাও করেছে যুক্তরাজ্য বিএনপি।

এমএম/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।