জাবির ‘ই’ ও ‘জি’ ইউনিটের ফল প্রকাশ


প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদ অন্তর্ভুক্ত ‘ই’ ও আইবিএ এর আওতাধীন ‘জি’  ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

এর আগে সকাল ৯টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত তিন শিফটে ‘ই’ ও দুপুর ১টা ৩০ থেকে ২টা ৩০ পর্যন্ত এক শিফটে ‘জি’ এই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ব্যবসায় শিক্ষা অনুষদ ছাত্র এবং ছাত্রী মিলিয়ে সর্বমোট ২০০টি আসনের জন্য দুই হাজার সাতজন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন এবং আইবিএতে ৫০টি আসনের বিপরীতে মৌখিক পরীক্ষার জন্য ৫০৬ জনকে বাছাই করা হয়েছে।

প্রকাশিত ফল অনুযায়ী দেখা গেছে, ‘ই’ ইউনিটে ছেলেদের জন্য মোট ১১২টি আসনের বিপরীতে এক হাজার ১২৭ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে একই ইউনিটে মেয়েদের জন্য মোট আসন রয়েছে ৮৮টি, প্রাথমিকভাবে ৮৮০ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

এছাড়া ‘জি’  ইউনিটের মৌখিক পরীক্ষার জন্য ছেলেদের ২৯টি আসনের জন্য ২৯০ জনকে ও মেয়েদের ২১টি আসনের জন্য ২১৬ জনকে বাছাই করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://www.juniv.edu/admissionresults) এ ভিজিট করে এ পরীক্ষার ফল জানা যাবে।  এছাড়া মোবাইল ফোনের মেসেজের মাধ্যমেও ভর্তি পরীক্ষার ফল জানা যাবে।

সে ক্ষেত্রে মোবাইল ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে JU<Space>R<Space>Roll No লিখে ৯৯৩৩ নম্বরে এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএসে পরীক্ষার ফল জানিয়ে দেয়া হবে।

হাফিজুর রহমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।