জাপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাবুলকে অব্যাহতি


প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২৯ অক্টোবর ২০১৫

জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলার সাবেক সভাপতি অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুলকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বৃহস্পতিবার পার্টি চেয়ারম্যান হুসেইন মোহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সুনীল শুভ রায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় পার্টির গঠনতন্ত্রের ৩৯ ধারা মোতাবেক চেয়ারম্যান হুসেইন মোহম্মদ এরশাদের নির্দেশে অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুলকে জাপার সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

অব্যাহতিপ্রাপ্ত জাপা নেতা অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল জানান, তিনি জাপার জন্মলগ্ন থেকে পার্টির সঙ্গে জড়িত ছিলেন। কেন্দ্রের গুটিকয়েক নেতা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। জাপাকে দুর্বল করার জন্য এ চক্রটি তাকে বহিষ্কার করিয়েছে।

উল্লেখ্য, প্রায় দুই বছর ধরে বরিশাল জাপায় তীব্র অন্তর্দ্বন্দ্ব চলছে। গত ৮ জুন মহানগর জাপার সম্মেলনে চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বরিশালে আসলে ওই সম্মেলন বর্জন করেন অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুলের নেতৃত্বে জাপার একটি বড় অংশ।

সাইফ আমীন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।