ফেসবুকে অশ্লীল বার্তায় কিশোরীর আত্মহত্যা


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৯ অক্টোবর ২০১৫

ফেসবুকে হরহামেশাই মেয়েদেরকে বিভিন্ন ধরনের হয়রানির মুখোমুখি হতে হয়। অনেক সময় ভুয়া অশ্লীল ছবি, ভিডিও ছড়িয়ে তাদেরকে হেনস্থা করা হয়। আবার ইনবক্সে বিভিন্ন ধরনের অশ্লীল বার্তা দিয়েও হয়রানি করা হয়। এ রকমই একটি ঘটনা ঘটেছে ভারতের মুম্বাইয়ে। খবর এনডিটিভি।

দশম শ্রেণির এক ছেলে শিক্ষার্থী এক মেয়েকে এ রকম অশ্লীল বার্তা ইনবক্স করায় থানায় অভিযোগ করে ওই মেয়ের বাবা-মা। পুলিশ ওই শিক্ষার্থীকে থানায় ডেকে সতর্কও করে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষার্থী তার মেয়ে বন্ধুর নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে সেখানে বিভিন্ন ধরনের অশ্লীল বার্তা ও ছবি পোস্ট দেয়।

পরে এ ঘটনা জানার পর ১৪ বছর বয়সী ওই কিশোরী সাত তলা ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে। ২০ অক্টোবর ভারতের মুম্বাইয়ের মিরা রোডে এ ঘটনা ঘটেছে। ফেসবুকে অশ্লীল বার্তা ও ছবি পোস্টের কারণে ওই কিশোরী আত্মহত্যা করেছে বলে থানায় অভিযোগ দায়ের করেছে তার বাবা-মা। এ ঘটনায় ওই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। পরে তাকে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

এসঅাইএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।