রাশিফল : ২৯ অক্টোবর ২০১৫


প্রকাশিত: ০২:২৩ এএম, ২৯ অক্টোবর ২০১৫

মিথুন : কাজকর্মে উৎসাহবোধ করবেন। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন।

মেষ :  ভ্রমণের সুযোগ পেতে পারেন। সার্বিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

বৃষ :  নিজের যোগ্যতা প্রমাণ দিতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। শরীর মন ভালো থাকবে। ভালো ব্যবহার দিয়ে অন্যকে খুশি করতে পারবেন।

কর্কট : যোগাযোগ শুভ। বড় ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

সিংহ : সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্ম পরিবেশ ভালো থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

কন্যা : পরিকল্পনা অনুযায়ী কাজের অগ্রগতি হতে পারে। ভাগ্যোন্নয়ন প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে।

তুলা :  আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। অসুখ বিসুখকে অবহেলা না করলেই ভালো করবেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক : সামাজিকতার জন্য অর্থ ব্যয় হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

ধনু : সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো সমস্যা হতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ নয়।

মীন : প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো যাবে। গৃহে আত্মীয়ের সমাগম হতে পারে। মনোবল বৃদ্ধি পাবে।

মকর : প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। ভালোবাসার জনকে নিজের মনোভাব স্পষ্ট করে বলার চেষ্টা করুন। সৃজনশীল কাজে সাফল্যের সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ : পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। পুরনো কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। মন ভালো থাকবে।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।