কক্সবাজারে পৃথক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৮ অক্টোবর ২০১৫

কক্সবাজারের রামু ও টেকনাফে পৃথক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাত ও বিকেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রামুর লাকী মল্লিক (৪০) ও প্রিয়া মল্লিক (১৪) এবং টেকনাফের দিনমজুর মমতাজ আহমদ (৫০)।

প্রত্যক্ষদর্শী নিরঞ্জন ধর জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর তেচ্ছিপুল স্টেশনে রাস্তা পার হচ্ছিলেন স্থানীয় মল্লিকপাড়ার সুরেশ মলি­কের স্ত্রী লাকী মল্লিক (৪০) ও কাজল মল্লিকের মেয়ে প্রিয়া মল্লিক (১৪)।

এ সময় চট্টগ্রামগামী দ্রুতগামী মিনি পিকআপ তাদে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে পিকআপটির চাকায় পিস্ট হয়ে ঘটনাস্থলে মারা যান লাকী। প্রিয়া মল্লিককে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। লাকী মল্লিক চার সন্তানের জননী বলে জানা গেছে।

ঘটনার পরপরই রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘাতক পিকআপটি স্থানীয় লোকজন আটক করলেও চালককে ধরতে পারেনি। অপরদিকে টেকনাফে ডাম্পারের ধাক্কায় বুধবার বিকেলে মমতাজ আহমেদ (৫০) নামে একজন মারা যান। তিনি টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লানপাড়া এলাকার মৃত আব্দুল হোসনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টেকনাফ বাস স্টেশনগামী একটি ডাম্পার হঠাৎ একটি রিকশাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে চালক কোনো মতে বেঁচে যান। তবে যাত্রী মমতাজসহ রিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মমতাজ মারা যান। ঘটনার পর পরই ডাম্পারটি দ্রুত বেগে পালিয়ে যায় বলে জানা গেছে।

খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। পুলিশ ঘাতক ডাম্পাটির খোঁজ করছে বলে জানিয়েছেন ওসি আতাউর রহমান খন্দকার।

সায়ীদ আলমগীর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।