বিপাশা-হরমনের সম্পর্কে চিড়


প্রকাশিত: ০১:১৭ পিএম, ০৩ নভেম্বর ২০১৪

কান পাতলেই বলিপাড়ায় এক নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। বিপাশা বসু ও হরমন বাবেজা সম্পর্কে নাকি চিড় ধরেছে। তার কারণ অবশ্য হরমন নিজেই। শোনা যাচ্ছে বেশ কিছুদিন হল, তাঁকে এক বিদেশী মডেল ওয়াগার সঙ্গে বেশ কিছু জায়গায় অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। আর তাতেই রেগে আগুন বিপাশা। শুধু তাই নয় ঘনিষ্ঠ সূত্রের খবর, বিপাশা হরমনের সঙ্গে তাঁর সম্পর্কও নাকি আর রাখতে চাইছেন না।

বেশ কয়েকমাস আগে বিপাশা নিজে ট্যুইটারে তাঁর ও হরমনের সর্ম্পকের কথা জানান। মাঝে শোনা যাচ্ছিল তাঁদের নাকি এনগেজমেন্টও হয়ে গেছে। আর পরের বছর বাকি বিয়ে করতে চলেছেন তাঁরা। কলকাতায় সাংবাদিক সম্মেলনে এসে পাত্রের নাম না বললেও বিয়ে করছেন জানিয়েছিলেন৷

তবে আপাতত সেই আশায় জল ঢেলে দিয়েছেন হরমন। তবে বিপাশা ও হরমনের এক বন্ধু নাকি তাঁদের এই সম্পর্ক জোড়া লাগাতে উদ্যোগী হয়েছেন। তাই এখন এটাই দেখার বিপাশা হরমনকে আদৌ মাফ করেন নাকি চিরতরের জন্য ভেঙে যাবে তাঁদের এই সম্পর্ক।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।