মিলা কুমিল্লার, রংপুরের রঙিলা কনা


প্রকাশিত: ১০:২৯ এএম, ২৭ অক্টোবর ২০১৫

মহা আয়োজনে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আগামী ২০ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া এই আসরে এবার থাকছে ঢাকা, চট্টগ্রাম, রংপুর, বরিশাল, খুলনা ও কুমিল্লার ছয়টি দল।

প্রতিবারের ন্যায় এবারেও এই আসর নিয়ে মাতামাতির শেষ নেই ক্রিকেটপ্রেমী মানুষের। সেই মাতামাতিতে নতুন মাত্রা দিতে প্রতিটি দলই তৈরি করছে থিম সং। কণ্ঠশিল্পী আসিফ বরিশাল বুলসের জন্য গান করে সেই যাত্রা শুরু করেছিলেন। তারপর পরই চট্টগ্রাম ভাইকিংসের জন্য কুমার বিশ্বজিৎ গান করেছেন। এবার তৈরি হলো আরো দুটি অঞ্চলের গান।

তারমধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ানসের জন্য তৈরি থিম সং-এ কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠ তারকা মিলা। আর রংপুর রাইডার্সের জন্য গাইলেন মিষ্টি গানের মেয়ে দিলশাদ নাহার কনা।

রংপুরের নামের সঙ্গে মানিয়ে রংপুর রাইডার্সের থিম সংটি তৈরি করা হয়েছে বলে জানালেন কনা। এর প্রথম লাইনটি হলো ‘রং রং রঙিলা রংপুর’। সোমবার সন্ধ্যায় এতে কণ্ঠ দিয়েছেন তিনি। তার সহশিল্পী হিসেবে ছিলেন রেডিও একটিভের পলাশ নূর। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আর সুর-সংগীত করেছেন মীর মাসুম।

অন্যদিকে কুমিল্লার থিম সং-এর জন্য সোমবার বিকেলে রাজধানীর একটি স্টুডিওতে কণ্ঠ দেন মিলা। কৌশিক হোসেন তাপসের সুরে গানটির সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। এই গানটি কুমিল্লাবাসীদের কাছে জনপ্রিয়তা পাবে বলে প্রত্যাশা মিলার।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।