যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ


প্রকাশিত: ০৭:১০ এএম, ২৭ অক্টোবর ২০১৫

জাতীয়তাবাদী যুবদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ মঙ্গলবার। ১৯৭৮ সালের এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবকদের নিয়ে এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন। এ উপলক্ষে কেন্দ্রীয় যুবদল সারাদেশে ২ দিনের কর্মসূচি ঘোষণা করেছে। সোমবার সংগঠনের দফতর সম্পাদক কাজী রফিক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, সকাল ৬টায় কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ১০টায় যুবদলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শেরেবাংলা নগরের সমাধি জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে। এ সময় বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান উপস্থিত থাকবেন। বৃহস্পতিবার দুপুর ২টায় ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব সারাদেশে যুবদল নেতাকর্মীদেরকে প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথভাবে পালন করতে অনুরোধ জানিয়েছেন। এছাড়া কেন্দ্রীয় কর্মসূচিগুলোতে যথাসময়ে অংশগ্রহণের জন্য ঢাকা মহানগর যুবদলের সব পর্যায়ের নেতাকর্মীকে অনুরোধ করেছেন।

জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।