১১ বছরে বিডিওএসএন


প্রকাশিত: ০৩:০০ এএম, ২৬ অক্টোবর ২০১৫

মুক্ত সফটওয়্যার ও মুক্ত দর্শন নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) ১১ বছরে পা দিয়েছে। ১০ বছর পূর্তি উপলক্ষ্যে শনিবার (২৪ অক্টোবর) ঢাকার বিডিওএসএনের কেন্দ্রীয় কার্যালয়ে এক আড্ডার আয়োজন করা হয়। আড্ডা শেষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে বিডিওএসএনের সাধারণ সম্পাদক মুনির হাসান বলেন, বিডিওএসএন সারাদেশে মুক্ত সফটওয়্যার ও মুক্ত দর্শন কার্যক্রম ছড়িয়ে দেওয়ার ব্যাপারে কাজ করে যাচ্ছে। আমরা নারীদের তথ্যপ্রযুক্তিতে আরো সক্রিয় করতে শুধুমাত্র মেয়েদের জন্য প্রোগ্রামিং প্রতিযোগিতা করার ব্যাপারে কাজ করছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব আইটির সহকারী অধ্যাপক ড. বি এম মইনুল হোসেন, পাওয়ার স্টেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাব্য আহমেদ, বিডিওএসএনের সহ-সম্পাদক নুরুন্নবী চৌধুরী হাছিব, বাংলাদেশ গণিত অলিম্পিয়াড কমিটির সমন্বয়ক বায়েজিদ ভূঁইয়া জুয়েল, বিডিওএসএনের কোষাধ্যক্ষ প্রমি নাহিদ, সহ-পোগ্রাম সমন্বয়ক আল রাব্বিসহ বিডিওএসএনের সদস্যরা।বিজ্ঞপ্তি।

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।