যবিপ্রবি উপাচার্যের দুই ছেলেকে হত্যার হুমকি


প্রকাশিত: ১২:১১ পিএম, ২৫ অক্টোবর ২০১৫
উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারের গাড়িতে বোমা স্থাপন ও তার দুই ছেলেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। শুক্রবার রাতে উপাচার্যের মুঠোফোনে একাধিক এসএমএসর মাধ্যমে এ হুমকি দেয়া হয়।

এ ঘটনায় রোববার দুপুরে উপাচার্যের একান্ত সচিব এটিএম কামরুল হাসান যশোর কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরিতে এটিএম কামরুল হাসান উল্লেখ করেন, যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারের ব্যক্তিগত মুঠোফোনে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে (+৬০১১২৮১৪০৬০৫) নম্বর থেকে একাধিক বার এসএমএস আসে। এসএমএসে জানানো হয়, উপাচার্যের দুই ছেলে আবীর ও নিবিড় মারা যাবে। তাদের হত্যার জন্য আগাম ৫০ হাজার টাকা দেয়া হয়েছে। তাই তাদের বাঁচাতে থানায় জিডি করারও পরামর্শ দেয়া হয়েছে। যে এই হত্যার পরিকল্পনা করছে সে উপাচার্যের গাড়িতে বোমা স্থাপনও করতে পারে- এমন তথ্যও দেয়া হয়েছে ওই এসএমএসে।

একাধিক বার এ সংক্রান্ত এসএমএস পাওয়ার পর রোববার দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন উপাচার্যের একান্ত সচিব এটিএম কামরুল হাসান। জিডি নং ১৪৬৯।

এ ব্যাপারে যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ গনি মিয়া সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে জানান, মালয়েশিয়ার একটি ফোন নাম্বার থেকে উপাচার্য প্রফেসর ড. আব্দুস সাত্তারকে এসএমএস পাঠানো হয়েছে।

এসএমএসের ভাষা অনুযায়ী, প্রেরণকারী তৃতীয় পক্ষ হিসেবে হুমকির বিষয়টি জানিয়ে উপাচার্যকে সতর্ক করেছে এবং থানায় সাধারণ ডায়েরি করতে বলেছে। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখে কার্যকর পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিয়েছে বলেও জানান তিনি।

মিলন রহমান/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।