কুষ্টিয়ায় লাঠির আঘাতে প্রতিবন্ধী যুবকের মৃত্যু


প্রকাশিত: ০৫:৫৮ এএম, ২৫ অক্টোবর ২০১৫

কুষ্টিয়ার মিরপুরে লাঠির আঘাতে মীর শাহিন (৩০) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার পোড়াদহ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী মীর শাহিন পোড়াদহ খয়েরচারা বাজারে তার চাচার মুদিখানা দোকানে কাজ করতো। বেশ কয়েকদিন ধরেই স্থানীয় কয়েকজন তাকে বিভিন্নভাবে উত্যক্ত করে আসছিল। প্রতিদিনের মতো রোববার সকালে চা পানের জন্য পার্শ্ববর্তী নিশ্চিন্তপুর বাজারে গেলে স্থানীয় আনিছসহ কয়েকজন মীর শাহিনকে উত্যক্ত করে। এতে তাদের সঙ্গে শাহিনের হাতাহাতি শুরু হয়। এ সময় আনিছ পেছন থেকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে শাহিন মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন। শাহীন মিরপুর উপজেলার খয়েরচারা গ্রামের মীর রেজোয়ান আলীর ছেলে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জাগো নিউজকে জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। খুব শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে।

আল-মামুন সাগর/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।