প্রিয় শহরে সাইকেলে অমিতাভ বচ্চন


প্রকাশিত: ০২:৪৫ পিএম, ০২ নভেম্বর ২০১৪

এ শহর তাঁর খুবই প্রিয়। হয়তো একটা সময় দীর্ঘদিন এখানে থাকতেন বলেই কোথাও একটা প্রবল টান অনুভব করেন এখনো। এহেন অমিতাভ বচ্চন আবারও এলেন তাঁর পছন্দের শহরে৷ সাইকেলে চেপে মহানন্দে ঘুরেও বেড়ালেন এদিক সেদিক।


তাঁর মতো আন্তর্জাতিক তারকার পক্ষে এমনটা সম্ভব হলো কী করে? উত্তর পরিচালক সুজিত সরকারের কাছে। আপাতত শহরে বিগ বি তাঁরই ছবি পিকুর শুটিয়ের কারণে এসেছেন।


পাঞ্জাবির সঙ্গে প্যান্ট, হাফ সোয়েটার, চোখে চশমা এবং মাথায় টুপি পরিহিত এক ভদ্রলোকের পাঞ্জাবি ভুঁড়ির উপস্থিতিও জানান দিচ্ছে। কিন্তু বিগ-বির তো ভুঁড়ি নেই। আসলে সবটাই নিখুঁত মেকআপের ফলেই সম্ভব হয়েছে। দীর্ঘ এক ঘণ্টা মেকআপ করার পর অমিতাভ শুটিং লোকেশনে আসেন। স্পট নোনাপুকুর ট্রামডিপো। এখানে মোট দুটি শট নেওয়া হয়। ট্রামডিপোর বাইরে এসেও শট দেন তিনি।


এ রকম একটা দৃশ্য কেই বা মিস করতে চায় বলুন? তাই সকাল থেকেই শহরে তাঁর আসার খবর চাউর হতেই নোনাপুকুর অঞ্চলে উৎসাহী জনতার অনেকেই ভিড় জমিয়েছিলেন। একবার যদি কাছ থেকে দেখা যায় কিংবা অন্তত একবার হাত মেলাবার সুযোগ পেয়ে অটোগ্রাফের জন্য খাতা বাড়িয়ে দেওয়া যায়। কিন্তু প্রোডাকশনের কড়া পাহারায় সেসব কিছুই সম্ভ হয়নি। অবশ্য বিগ বি তাঁর ফ্যানদের উদ্দেশে হাত নাড়েন কয়েকবার। এরপরই শুটিং সেরে তিনি সোজা পৌঁছে গেছেন ডালহৌসিতে। সেখানেও এক প্রস্থ শুটিং হবে। অমিতাভের সঙ্গে সেই লোকেশনে শট দেবেন দীপিকা পাড়ুকোনও।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।