নিজামীর আইনজীবীকে ফিরিয়ে দেয়ার আহ্বান


প্রকাশিত: ১১:১৬ এএম, ২৩ অক্টোবর ২০১৫

মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মাওলানা মতিউর রহমান নিজামীর আইনজীবী আসাদ উদ্দিনকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন তার স্ত্রী নাহিদ সুলতানা সুইটি।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। সম্মেলনে উপস্থিত ছিলেন সুইটির ভাই মনিরুল ইসলাম মাসুদ, বোন শামীমা নাসরিন বিউটি, ছেলে সানিম উদ্দিন ও ভাবী রুপালী খাতুন।

সংবাদ সম্মেলনে বলা হয়, বৃহস্পতিবার ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস বাসযোগে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের  সলঙ্গার নাইমুড়ী আসছিলেন। পথিমধ্যে দুপুর আড়াইটার দিকে বাসটি বঙ্গবন্ধু সেতু অতিক্রম করার পর সদর উপজেলার সয়দাবাদ এলাকায় পৌঁছলে ৫/৭ জন ডিবি পরিচয় দিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ মেলেনি।

বিভিন্ন থানায় খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর থেকে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ রয়েছে। অবিলম্বে তাকে জনসম্মুখে হাজির করে পরিবারের কাছে সুস্থ্য অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবি জানান সুইটি।

বাদল ভৌমিক/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।