প্রস্তাবিত ফরিদপুর বিভাগে যেতে রাজী নয় শরীয়তপুরবাসী


প্রকাশিত: ০৮:৪০ এএম, ২৩ অক্টোবর ২০১৫

শরীয়তপুর জেলাকে ঢাকা বিভাগ থেকে প্রস্তাবিত ফরিদপুর বিভাগের সঙ্গে দিলে তাতে শরীয়তপুরবাসী পিছিয়ে পড়বে এ কারণে প্রস্তাবিত ফরিদপুর বিভাগে যেতে রাজি নয় শরীয়তপুরবাসী। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে বক্তারা এসব কথা বলেন। আলোকিত শরীয়তপুর ও জাগো শরীয়তপুর নামে দু’টি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

shariatpur
আলোকিত শরীয়তপুর সংঘের আহ্বায়ক ডা. আনোয়ার ফরাজী বলেন, যোগাযোগ ব্যবস্থা অনুকূল হওয়াতে শরীয়তপুরবাসী এমনিতেই ঢাকা মুখী। আর শরীয়তপুর থেকে ঢাকার দূরত্ব যেখানে ৬৯ কি. মি আর ফরিদপুরের দূরত্ব সেখানে ১০৩ কি.মি।

shariatpur
তিনি আরো বলেন, আমরা চাই ফরিদপুর বিভাগ হোক তবে বৃহত্তর শরীয়তপুরবাসীর স্বার্থ বিকিয়ে দিয়ে নয়। মাওয়া জাজিরা পয়েন্টে পদ্মা সেতু হওয়ার সিদ্ধান্তের পর থেকে পুরো শরীয়তপুর যেভাবে জেগে উঠেছে, আমরা তা ধরে রেখে জেলা হিসেবে শরীয়তপুরকে নিয়ে যেতে চাই এক অনন্য উচ্চতায়।

shariatpur
মানববন্ধনে আলোকিত শরীয়তপুর ও জাগো শরীয়তপুরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এএস/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।