বাজিতপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৫


প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২২ অক্টোবর ২০১৫

কিশোরগঞ্জের বাজিতপুরে একটি বেসরকারি সংস্থার কার্যালয়ের জমির সীমানা নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মোবারক হোসেন (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ সময় আহত হন আরো পাঁচজন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার পিরিজপুর ইউনিয়নের গোতালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোবারক ওই গ্রামের এরশাদ ভূইয়ার ছেলে। আহতরা হলেন মোজাম্মেল হক, বাদল ভূইয়া ও মো. বারিক। তাদের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গোতারিয়া এলাকায় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেন পরিচালিত মৃত্তিকা নামে একটি এনজিওর কার্যালয়ের জমি নিয়ে ওই এলাকার বাদল ভূইয়া ও মোজাম্মেল হকের মধ্যে বিরোধ ছিল।

বৃহস্পতিবার বিকেলে ওই জমিতে ঘরবাধাকে কেন্দ্র করে দুই গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন বাদল ভূইয়ার পক্ষের মোবারক হোসেন। আশঙ্কাজনক অবস্থায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বাজিতপুর থানার ডিউটি অফিসার এএসআই আবদুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  ‘হত্যাকাণ্ডের পর এলাকায় উত্তেজনা দেখা দেয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যরা ঘটনাস্থলে ছুটে যান।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়া হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

নূর মোহাম্মদ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।