কলকাতার কোচ হলেন জ্যাক ক্যালিস


প্রকাশিত: ০২:১৩ পিএম, ২২ অক্টোবর ২০১৫

সম্পর্কটা সেই ২০১১ সাল থেকে। প্রথমে ক্রিকেটার, এরপর গত বছর অবসর নেওয়ার পর ব্যাটিং পরামর্শদাতা হিসেবে। কার কথা বলছি বুঝতে পারছেন তো? বলছি- আইপিএল-এর কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)`র সঙ্গে  দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার জ্যাক ক্যালিসের কথা। এবার কেকেআর এর সঙ্গে তার সম্পর্কটা আরো গাঢ় হলো। দায়িত্ব নিলেন প্রধান কোচের।

কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর বলেছেন, ক্যালিস দায়িত্ব নিতে যে রাজি হয়েছেন, এতেই আমরা দারুণ খুশি। ড্রেসিংরুমে কালিস যে সম্মান আর ভালোবাসাটা পান, সেটাই ওঁকে আদর্শ ক্যান্ডিডেট বানিয়েছে।

দক্ষিণ আফ্রিকার এ কিংবদন্তির বক্তব্য, ‘‘কেকেআর ভারতে আমার পরিবারের মতো। নতুন এই চ্যালেঞ্জটার দিকে সাগ্রহে তাকিয়ে আছি।’’

গত চার বছর ধরে কেকেআরের হেড কোচ হিসেবে দায়িত্বে ছিলেন ট্রেভর বেইলিস। যার অধীনে নাইটরা আইপিএল চ্যাম্পিয়নও হয়। কিন্তু বেইলিস এখন ইংল্যান্ডের দায়িত্বে। তার জায়গাতেই আনা হল জ্যাক ক্যালিসকে।

আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।