বিপিএলে দল পাননি কাপালি-জুবায়ের


প্রকাশিত: ১১:৫৭ এএম, ২২ অক্টোবর ২০১৫

বিপিএলে বাংলাদেশ জাতীয় দলের বর্তমান দলের সবাই দল পেলেও দল পাননি লেগ স্পিনার জুবায়ের হোসেন। এছাড়াও সাবেক জাতীয় দলের আরেক লেগ স্পিনার ও অলরাউন্ডার অলক কাপালিও দল পাননি। বৃহস্পতিবার সকালে রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত ‘প্লেয়ার বাই চয়েজ’ অনুষ্ঠানে দেশ-বিদেশের মোট ৭৬ জন ক্রিকেটারের দল নিশ্চিত হয়।

জানা যায়, জুবায়ের বাংলাদেশ জাতীয় দলের হয়ে ছয়টি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেললেও খেলা হয়নি কোনো টি-টোয়েন্টি ম্যাচে। টি-টোয়েন্টিতে অনভিজ্ঞতার কারণেই ফ্র্যাঞ্চাইজিদের নজরে ছিলেন না দেশের এই সম্ভবনাময় তারকা।

অপরদিকে অলোক কাপালি বিপিএল প্রথম আসরে সিলেট রয়্যালসের অধিনায়ক ছিলেন। তবে সাম্প্রতিক সময়ে ফর্মহীনতার কারণে দল পাননি তিনি।

উল্লেখ্য, আগামী ২২ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এবারের আসর। তবে এর আগে ২০ নভেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠবে টুর্নামেন্টটির।

আরটি/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।