বগুড়ায় ককটেল বিস্ফোরণ : গ্রেফতার ৯০


প্রকাশিত: ০৮:২৪ এএম, ০২ নভেম্বর ২০১৪

জামায়াতের ডাকা হরতাল সমর্থনে রোববার সকাল ৯টার দিকে শহরের তিনমাথা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে রাস্তায় আগুন দেয় জামায়াত-শিবির কর্মীরা। এ সময় পুলিশ বাধা দিলে পুলিশকে লক্ষ্য করে তিনটি ককটেল নিক্ষেপ করে তারা। পুলিশও পাল্টা চার রাউন্ড রাবার বুলেট ছুড়ে তাদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।এ সময় পুলিশের সঙ্গে হরতাল সমর্থনকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এ দিকে হরতালকে কেন্দ্র করে পুলিশের চলমান বিশেষ অভিযানে জেলার ১২ উপজেলা থেকে ৯০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরমধ্যে জামায়াত-শিবিরের  সাতজন রয়েছে।

এ ছাড়া শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েনের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে। জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) উজ্জল কুমার রায় জানান, শনিবার সন্ধ্যা ৭টা থেকে রোববার সকাল ৭টা পর্যন্ত গত ২৪ ঘণ্টা জেলার বিভিন্ন স্থানে পুলিশের এই বিশেষ অভিযান চলে । গ্রেফতারকৃত কয়েকজনের মধ্যে নাশকতা ও ভাঙচুর মামলায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি রয়েছে। এ ছাড়াও বিভিন্ন মামলার পলাতক আসামি রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।