চুয়াডাঙ্গায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক


প্রকাশিত: ০৩:১৪ পিএম, ২১ অক্টোবর ২০১৫

চুয়াডাঙ্গার তিনটি সীমান্তে পতাকা বৈঠক করেছে বিজিবি ও বিএসএফ। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সময়ের মধ্যে এ বৈঠক তিনটি অনুষ্ঠিত হয়। সীমান্তে নারী ও শিশু পাচার ও সব ধরনের চোরাচালান বন্ধ করার জন্য এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

চুয়াডাঙ্গা বিজিবি-৬ ব্যাটালিয়নের পরিচালক এস এম মনিরুজ্জামান জাগো নিউজকে জানান, বুধবার বেলা সাড়ে ১১টা থেকে ১২টা ১০ মিনিট পর্যন্ত দামুড়হুদার মুন্সীপুর সীমান্তের ৯৩ মেইন পিলারের কাছে তালতলা মাঠে অনুষ্ঠিত বৈঠকে নেতৃত্ব দেন মুন্সীপুর বিওপির কমান্ডার হাবিলদার আব্দুল কুদ্দুস। ভারতের বিএসএফের পক্ষে ছিলেন ৮১ বিএসএফ ব্যাটালিয়নের হাটখোলা ক্যাম্প কমান্ডার এস আই ডুবু সিং।
 
এর আগে সকাল ১০টা থেকে ১০টা ৪০ মিনিট পর্যন্ত দামুড়হুদার হুদাপাড়া মাঠে অনুষ্ঠিত হয় পৃথক এক পতাকা বৈঠক। এ বৈঠকে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন জগন্নাথপুর বিওপি কমান্ডার হাবিলদার মিন্টু সরকার। ভারতের বিএসএফের পক্ষে ছিলেন ৮১ বিএসএফ ব্যাটালিয়নের গোংরা ক্যাম্প কমান্ডার এসি বিজিএস কৃষ্ণা।

এর আগে সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১০টা ১০ মিনিট পর্যন্ত জীবননগরের মানিকপুর মাঠে আরো একটি পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন দর্শনা কোম্পানি কমান্ডার সুবেদার নজরুল ইসলাম। বিএসএফের পক্ষে ছিলেন ১১৩ বিএসএফ ব্যাটালিয়নের গেদে ক্যাম্পের এসআই বলজিত সিং।

সালাউদ্দীন কাজল/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।