একটি চক্র এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইছে : নুরুজ্জামান


প্রকাশিত: ১২:৫৪ পিএম, ২১ অক্টোবর ২০১৫

ঢাকা রেঞ্জের ডিআইজি মাহফুজুল হক নুরুজ্জামান বলেছেন, যারা এদেশের পতাকা মানতে চায়না স্বাধীনতাকেও মানেনা। এ ধরনের একটি চক্র এদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইছে। তাদের কারণে দেশে বিভেদ সৃষ্টি হচ্ছে। যে কারণে পূজামণ্ডপগুলোতে আমাদের বাড়তি নিরাপত্তা দিতে হচ্ছে। এই দুষ্ট চক্রটি কিছু করতে না পারলেও আমরা বাড়তি নিরাপত্তা দিয়ে যাচ্ছি। নিরাপত্তা নিশ্চিত করতে আমরা সবসময় কাজ করে যাচ্ছি।

বুধবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়াস্থ রামকৃষ্ণ মিশন আশ্রমে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পূজামণ্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন ডিআইজি নুরুজ্জামান।

এর আগে শহরের আমলাপাড়া পূজামণ্ডপ পরিদর্শন করেন ডিআইজি।
 
ডিআইজি আরো বলেন, যার যার ধর্ম তার তার উৎসব সবার। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে শারদীয় দুর্গোৎসবে শামিল হওয়ার আহ্বান জানান তিনি।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, নূর হোসেনকে খুব শিগগিরই আদালতের মাধ্যমে ফিরিয়ে আনা হবে।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মহিবুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ফতুল্লা) শরফুদ্দিন, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বদরুল আলম মোল্লা, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার সাহা, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, কমান্ডার গোপীনাথ দাস, ডিবি পুলিশের ওসি মামুনুর রশিদ মণ্ডলসহ ৭টি থানা পুলিশের ওসি প্রমুখ।

শাহাদাৎ হোসেন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।